তুমি যে আমার
- তিতাস রায় ০৫-০৫-২০২৪

শুরুতেই ভালোলাগা,
তোমার দিকে চাহনি।
অই দুটি মিষ্টি ঠোট,
অদ্ভুতর হাসি।

পিছু পিছু ছায়ার মত,
যেতে চায় হৃদয়,
সে যে আবেগপূর্ণ,
সে যে অনিয়ন্ত্রিত।

তোমার কথা মনে হলে,
মনে হয় ছোটতে,
শুধু তোমারি পানে,
অই দুইটি চোখ দেখতে।

ঝকমক করে তারা গুলি,
তোমারি চোখের মতো।
মায়াবি চোখের চাহনি যেন,
সূর্যের আলোর মতো।

তুমি যখন স্বপ্নে আস,
পরির মতো উড়ে।
ইচ্ছে করে তোমার সাথে,
ডানা মেলে উড়তে।

কিভাবে বলবো তোমায়
আমি যে এখন অস্থির,
কেন তোমায়? ও গো, শুধুই তোমায়,
তোমাকেই যে আমি ভালবাসি।

।।।।।।গদ্য কবিতা।।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Titas
১২-০৮-২০১৮ ১৫:৩৭ মিঃ

tnxx

sk550_karmakar
১২-০৮-২০১৮ ০৪:০০ মিঃ

apurba premer lekha. hardik subhakamanaya roilo priyo kobi.

Titas
১১-০৮-২০১৮ ১৮:৪৯ মিঃ

সবাই পড়বেন ভাল লাগবে